How To Install Modern Combat 5 In Your Android Mobile | Modern Combat 5 Full Game Review

আজকে আপনাদের জন্য একটি Android এর সেরা গেমিং অ্যাপ নিয়ে হাজির হয়েছি। গেমটি অনেকেই খেলেছেন আবার অনেকেই খেলেন নাই। গেমটির নাম হচ্ছে Modern Combat 5

Modern Combat 5 হচ্ছে অসাধারন একটি এন্ডোয়েড গেম। যারা একশন গেম বেশি পছন্দ করে তাদের কাছে গেমটি অনেক ভালো লাগবে। কেননা এই গেমটি একশন নির্ভর একটি গেম। এছাড়া কম এমবির মধ্যে এর থেকে ভালো একশন গেম আছে বলে আমার মনে হয়না। এখন পর্যন্ত এই অ্যাপটিকে ১০০ মিলিয়নের বেশিবার ডাউনলোড করা হয়েছে ।


এটার মধে অনেক কিছুই আপনাকে পার্সেস করে কিনতে হবে। কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির মোড ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।
অ্যাপ ইনফরমেশনঃ


গেমটি আপনারা খেললেই বুঝে যাবেন এটা কতোটা মজার এবং আনন্দদায়ক একটি গেম। সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।

মোড ফিচারসঃ
  • ফুল ভার্সন আনলোকড
  • সকল অ্যাডস রিমুব
  • ফ্রি পার্সেস
তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।

ডাউনলোড করুন

ডাউনলোড: Download Now
প্রিমিয়াম সোর্সঃ Modern Combat 5 Full Review


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ
  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি

তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন। আর যদি পোষ্টটি খারাপ লাগে তাহলে কেন খারাপ লাগলো সেটাও অবশ্যই কমেন্ট করে জানাবেন। বাট আউল ফাউল কমেন্ট করবেন না প্লিজ

যেকোনো প্রয়োজনে,
  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now