Bruce Lee: The Fighter (2015) Dual Audio [Hindi+Telegu] Uncut HD-Rip – 480P | 720P – x264 – 400MB | 1.4GB – Download & Watch Online | Ram Charan | Full Movie Review BanglarTrick

আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম "রাম চরন" অভিনীত তার অসাধারন একটি অ্যাকশন থ্রিলার ব্লোকবাস্টার হিট মুভি "Bruce Lee The Fighter" এর হিন্দি ডাবড এর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি...




শুরুতেই মুভিটির প্লটঃ

কার্তিক ও কাব্য রমা চন্দ্র রাও (রাও রমেশ) এর সন্তান রমা চন্দ্র রাও কার্তিককে সংগ্রাহক বানাতে চান। একমাত্র সমস্যা হ'ল কাব্য পাশাপাশি সংগ্রাহক হতে চান, তবে রামা চন্দ্র রাও তাদের পড়াশোনা উভয়ের জন্যই বহন করতে পারেন না। এই কারণে, কার্তিক ইচ্ছাকৃতভাবে তার পরীক্ষায় ব্যর্থ হয় যাতে তার বোনটি সংগ্রাহক হওয়ার জন্য দিল্লি পাবলিক স্কুলে ভর্তি হতে পারে। তাঁর আত্মত্যাগ সম্পর্কে একমাত্র সচেতন হলেন তাঁর চাচা (তানিকেল্লা ভারতী)।

বছর বছর পরে, কার্তিক ওরফে ব্রুস লি (রাম চরণ) একজন স্টান্টম্যান যিনি স্টান্টমাস্টার ডেনারজড ডেভিড (জয়া প্রকাশ রেড্ডি) এর অধীনে কাজ করছেন এবং কাব্য (কৃতি খারবান্দা) এখনও ছিলেন তিনি স্মার্ট মেয়ে। একবার, ব্রুস লি তার বন্ধু বোনকে অপহরণ করাতে বাঁচাতে শুটিংয়ের মাঝামাঝি একটি হোটেলে গেলেন। রিয়া রাও (রাকুল প্রীত সিং), একজন গেম ডিজাইনার, যিনি বিয়ের জন্য একজন পুলিশ অফিসার (সত্যম রাজেশ) এর সাথে দেখা করতে এসেছিলেন, তিনি ব্রুস লিকে তার পুলিশ পোশাকে দেখতে পেয়েছিলেন এবং একজন সাহসী কর্মকর্তার জন্য ভুল করেছিলেন। তিনি তার অনুরাগী হয়ে ওঠেন এবং অন্য পুলিশ কর্মকর্তাকে প্রত্যাখ্যান করেন কারণ তিনি দুর্নীতিগ্রস্থ হয়ে পড়েছেন।

কিছু দিন পরে, ব্রুস লি জানতে পেরেছিল যে রিয়া পুলিশের পোশাকে লড়াইয়ের ভিডিও ফেসবুকে আপলোড করেছে। যখন সে তার সাথে দেখা করতে যায়, তখন সে প্রেমে পড়ে এবং জানতে পারে যে সে তার উপর ভিত্তি করে সুপারকপ নামে একটি ভিডিও গেম ডিজাইন করছে। তখন থেকে, রিয়া তার সাথে অবিচ্ছিন্নভাবে সময় কাটায়, কার্তিক এখনও তার পরিচয় প্রকাশ করতে ভয় পাচ্ছেন কারণ তিনি আশঙ্কা করছেন যে তিনি তাঁর কাছ থেকে দূরে চলে যেতে পারেন।

এদিকে, একটি হোটেলে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। কার্তিকের বড় ভাই রবি (রবি প্রকাশ) এবং কমিশনার মারথ্যান্ড (সায়াজি শিন্ডে) নিশ্চিত করেছেন যে এটি একটি সন্ত্রাসী আক্রমণ ছিল। পরে, রবি প্রমাণ হিসাবে প্রমাণ পেয়েছে যে এটি কোনও সন্ত্রাসী আক্রমণ নয়, বরং দুই প্রতিদ্বন্দ্বী ব্যবসায়ীকে দীপক রাজের (অরুণ বিজয়) হত্যার চেষ্টা ছিল। সে মার্থান্ডে যায়, তবে মার্থান্ড আসলে দুর্নীতিগ্রস্ত এবং রবিকে দীপক করে তোলে, যিনি তাকে অজ্ঞান করে ফেলে দেন। এদিকে, রিয়া ব্রুস লিকে তিনি একজন অন্তর্ভুক্ত পুলিশ হিসাবে ভেবে লড়াইয়ে নামাচ্ছেন।

এর মধ্যে, কাব্য সংগ্রাহক হওয়ার জন্য তার চূড়ান্ত পরীক্ষাগুলি লেখেন, এবং তিনি ফিরে আসার সময়, দীপক তাকে জোর করে মাদকাসক্ত করেন এবং তাকে কারাগারে আটকে দেওয়ার চেষ্টা করছেন রাম গোপাল (নগেন্দ্র বাবু) কে ধোঁকা দেওয়ার জন্য তাকে গ্রেপ্তার করেছিলো তার মেয়ে। ব্রুস লি এ বিষয়টি জানেন এবং দীপককে মারধর করে কোমায় পাঠিয়ে দিলেন, এবং রামচন্দ্র রাওর আধিকারিক জয়রাজ (সম্পথ রাজ) এবং বসুন্ধরা (নাধিয়া) এর পুত্র রাহুলের (অমিতাশ প্রধানধনের) সাথে কাব্যর সম্পর্কে জড়িত থাকার সময় ফিরলেন। আমাদের দেখানো হয়েছে যে দীপক একটি আনুষ্ঠানিক স্ত্রী, মালিনী (তিশা চোপড়া) সহ জয়রাজের প্রথম পুত্র।



কয়েক দিন পরে, রিয়া তার পরিবারের সাথে দেখা করতে কার্তিককে, যে তিনি এখনও পুলিশ অফিসার বলে মনে করেন, নিয়ে যান। তার বাবা আইবি চিফ ভরদ্বাজ (মুকেশ), যিনি ব্রুস লির আসল পেশা এবং তার পটভূমি জানেন। তারা দুজনই জয়রাজ ও দীপককে ধরে নেওয়ার মিশন শুরু করে। পরিকল্পনার পরে, তিনি জয়রাজের সংস্থাকে তার সহকারী হিসাবে যোগদান করেন এবং সুজুকি সুব্রামণ্যম (ব্রাহ্মানন্দম) নামে একজন আন্ডার কভার হিসাবে, জয়রাজের গোপন রহস্যকে বসুন্ধরার কাছে প্রকাশ করার জন্য ব্যবহার করেছিলেন, কারণ তিনি তাকে ছেড়ে চলে গিয়েছিলেন। এদিকে, দীপক ব্রুস লিকে ধরে ফেলেন এবং অঙ্কুর করেছিলেন।

পরে জয়রাজ তার লোকদের সাথে বসুন্ধরা, রাহুল এবং কাব্যকে হত্যা করার চেষ্টা করে। ব্রাশ লি ফিরে আসেন কারণ তিনি দীপকের সমস্ত পরিকল্পনা সম্পর্কে অবগত ছিলেন। এর কারণ তারা দীপকের বেতনভোগী এবং ডেভিডের লুকিয়াকে নিজে ডেভিডের সাথে জি। রামজি (জয়া প্রকাশ রেড্ডি), একজন দুর্নীতিবাজ পরিদর্শককে প্রতিস্থাপন করেছিলেন। কার্তিক আসলে তার শার্টের নীচে বুলেটপ্রুফ পোশাক পরা ছিল, এবং ন্যস্তে রক্ত ​​বোমা ছিল।

দীপক শট বোমা ফাটিয়েছে। নিশ্চিত লড়াইয়ে ব্রুস লি দীপককে হত্যা করে তার দেহ জয়রাজের কাছে নিয়ে যায় এবং জয়রাজের কাছে প্রকৃতপক্ষে সে প্রকাশ করে। প্রতিশোধ নেওয়ার জন্য, জয়রাজ রিয়াকে অপহরণ করে এবং তাঁর পরিবারের জন্য ব্রুস লিয়ের ত্যাগের কথা সমস্ত বলার পরে তাঁর চোখের সামনে রমাকে চুরমার করে। ব্রুস লি হাসপাতালে তার বাবাকে স্বীকার করেছেন এবং রিগাকে সহায়তা করার জন্য তাঁর দেড়শতম সিনেমার শুটিংয়ে আসা মেগাস্টার চিরঞ্জিবি (চিরঞ্জিবি) কে ফোন করেছেন। চিরঞ্জীবী গিয়ে গুন্ডাদের মারধর করে রিয়াকে বাঁচায়। এরই মধ্যে, সুজুকি জয়রাজকে গ্রেপ্তার করেছিলেন, অবসর নেওয়ার আগে তার শেষ মিশন শেষ করে এবং পুলিশ বাহিনীতে ভর্তি হওয়ার পরে পেয়েছিলেন তাঁর প্রথম সাফল্য।

- মূলত এভাবেই গল্পটি সামনে যেতে থাকে এবং শেষ হয়। মুভিটি মোটামোটি অনেক সুন্দর একটি মুভি। আর তাছাড়া রাম চরন এর মুভি যে সুন্দরই হয় সেটা তো সকলেরই জানা।






মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ Bruce Lee The Fighter
  • ডিরেক্টরঃ স্রিনু ভেইটলা
  • প্রডিওসারঃ ডিবিবি ধানাইয়া
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ স্রিনু ভেইটলা
  • কাষ্টিংঃ রাম চরন, রাকুল প্রিত সিং, কির্থি, কনা, গোপি
  • ভাষাঃ তেলুগু (হিন্দি ডাবড)
  • মিউজিকঃ এস থামান
  • প্রডাকশনঃ ডিবিবি ইন্টারটেনমেন্ট
  • বাজেটঃ ৩৫ কোটি রুপি
  • বক্স অফিসঃ ৭২ কোটি রুপি+
  • রিলিজঃ ১৬ অক্টোবর ২০১৫




তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর মুভিটি সত্যি বলতে অনেক ভালো একটি। আর তাছাড়া মুভি ডাউনলোডের জন্য গুগল ড্রাইবের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [720p / 1.39GB]
ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [720p / 1.40GB]
ডাউনলোড লিঙ্ক ৩ঃ Download Now [480p / 430MB]
ডাউনলোড লিঙ্ক ৪ঃ Download Now [480p / 430MB]

মুভি রিবিউ সোর্সঃ Bruce Lee The Fighter (2015) Movie DOWNLOAD | HEVC 350MB | FULL REVIEW
  • এসব মুভি ডাউনলোড লিংক গুলো খুব বেশিক্ষনের জন্য স্থায়ি হয়না সেটা সকলেরই জানা। এজন্য ডাউনলোড করার সময় যদি লিংকটি কাজ না করে তাহলে কমেন্ট বক্সে জানান অথবা ফেসবুকে গ্রুপে মেসেজ দিন।
 সকল আপডেটেড লিংকঃ Updated Download Links

    যেকোনো প্রয়োজনে,
    • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
    • মেসেন্জার গ্রুপঃ Join Now